বিপিএলের উন্মাদনা এবার চট্টগ্রামে

বিপিএলের উন্মাদনা এবার চট্টগ্রামে
ঢাকা পর্বে বিপিএলে দারুণ পারফর্ম করা কুমিলস্না ভিক্টোরিয়ান্সের খেলোয়াড়রা চট্টগ্রামের উদ্দেশে রওনা হচ্ছেন -বিসিবি

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শেষ হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকার প্রথম পর্ব। এবার পালা চট্টগ্রামে। বুধবার সাত সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হাজির স্বাগতিক দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বিপিএলের প্রথম দল হিসেবে চট্টগ্রামে আগের দিন পা রেখে বুধবার অনুশীলন শুরু করে দেয় স্থানীয় দলটি। বিশেষ করে তিন ম্যাচে দুই জয় নিয়ে দারুণ ফর্মে আছে মেহেদী হাসান মিরাজের দল।

তাইতো এবার এখানে তাদের সামনে কঠিন এক পরীক্ষা অপেক্ষা করছে। কারণ পাঁচ দিনে তাদের খেলতে হবে চারটি ম্যাচ। ফলে শেষ চারে তারা কোয়ালিফাই করতে পারবে কি না তা নিশ্চিত হয়ে যাবে নিজেদের ঘরের মাঠেই। যদিও গত কয়েকদিন ঢাকার মতো চট্টগ্রামের আবহাওয়ায় গুমোট হয়ে ছিল সারাদিন। তবুও এদিন সকালে অনুশীলন করতে সমস্যা হয়নি আফিফ, শামীম, সাব্বিরদের। এই তিন ব্যাটসম্যানই বিগ হিটের অনুশীলন করেছেন দীর্ঘক্ষণ। বাকিরাও যার যার মতো করে নিজেদের ঝালিয়ে নিয়েছেন।

বুধবার দুপুরের পর অনুশীলনে নামে মিনিস্টার গ্রম্নপ ঢাকা ও সিলেট সানরাইজার্স। তবে তাদের ছিল ঐচ্ছিক অনুশীলন। এদিন বিকালে চট্টগ্রামে পা রেখেছে ফরচুন বরিশাল, কুমিলস্না ও খুলনা। কুমিলস্না ঢাকায় দুই ম্যাচের দুটি জিতে চট্টগ্রামে এসেছে। খুলনা দুই ম্যাচের একটিতে জিতেছে, অপরটিতে হেরেছে। ভালো অবস্থায় নেই সাকিবের বরিশাল। তিন ম্যাচে হেরেছে দুটিতে। জিতেছে মাত্র একটি ম্যাচ।

আজ বৃহস্পতিবার সাগর পাড়ের স্টেডিয়ামে ছয় দলই অনুশীলন করবে। পরদিন অর্থাৎ শুক্রবার থেকে শুরু হবে মাঠের লড়াই। বিপিএলের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে অংশ নেবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং খুলনা টাইগার্স। ওইদিন দুপুর দেড়টায় শুরু হবে এই ম্যাচটি। চট্টগ্রামের স্টেডিয়ামকে এবার একটু সাজানো-গোছানো মনে হবে। গ্যালারির ভাঙা চেয়ারগুলো উঠিয়ে ঝকঝকে নতুন আসন বসানো হয়েছে। তবে সেসব গ্যালারি আপাতত বিসিবির আমন্ত্রিত অতিথি ও ফ্রাঞ্চাইজিদের জন্যই বরাদ্দ। সাধারণ দর্শকদের মাঠে প্রবেশের সুযোগ নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে