বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মহিলা ক্রীড়া সংস্থাকে ১০ কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রী

ম ক্রীড়া প্রতিবেদক
  ১৯ মে ২০২২, ০০:০০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিলা ক্রীড়া সংস্থাকে ১০ কোটি টাকা বিশেষ বরাদ্দ দিয়েছেন। বুধবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলনকক্ষে প্রধানমন্ত্রীর প্রদত্ত ১০ কোটি টাকার চেক মহিলা ক্রীড়া সংস্থাকে হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

চেকটি গ্রহণ করেন মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনি এমপি। এ সময় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন। চেক হস্তান্তরকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, 'দেশের নারী ক্রীড়াঙ্গনের জন্য আজ একটি অবিস্মরণীয় দিন। আমাদের নারী ও ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী দেশের নারী ক্রীড়াবিদদের উন্নয়নে ক্রীড়াঙ্গনের ইতিহাসে প্রথমবারের মতো ১০ কোটি টাকার বিশেষ বরাদ্দ প্রদান করেছেন। আমি প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি বিশ্বাস করি, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গন আরও এগিয়ে যাবে।'

চেক হস্তান্তর শেষে বাংলাদেশ ক্রীড়াক্ষেত্রে নারী দলের অংশগ্রহণ বৃদ্ধি ও নারী ক্রীড়াবিদদের সার্বিক উন্নয়ন-বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। দেশের বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতারা মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে