শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিএসজেএ মিডিয়া কাপের ফাইনাল আজ

ক্রীড়া প্রতিবেদক
  ২৫ জানুয়ারি ২০২৩, ০০:০০

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট শেষের পথে। ৫ দিনের এই টুর্নামেন্টে আজ দুটি সেমিফাইনালসহ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। সেমিফাইনালে উঠেছে বৈশাখী টিভি, চ্যানেল আই, কালবেলা ও ডিবিসি। সেমিফাইনাল শেষে এক ঘণ্টা বিরতি দিয়ে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আজ সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে দুটি সেমিফাইনাল এক সঙ্গে মাঠে গড়াবে। প্রথম সেমিফাইনালে নামবে বৈশাখী টিভি ও কালবেলা। অপর সেমিফাইনালে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চ্যানেল আই ও ডিবিসি। দুই সেমিফাইনালের জয়ী দল সাড়ে ১১টায় ট্রফি জয়ের মিশনে নামবে।

স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল শুরু হয় গত ২১ জানুয়ারি। এবারের টুর্নামেন্টে ৩২টি মিডিয়া হাউজ অংশগ্রহণ করেছে। 

এদিকে মঙ্গলবার টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালগুলোও অনুষ্ঠিত হয়েছে। দিনের প্রথম কোয়ার্টার ফাইনালে কালবেলা ২-০ গোলে পরাজিত করে আরটিভিকে। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম। এই জয়েই কালবেলা সেমিফাইনালে উঠেছে। দিনের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে ডিবিসি ২-০ গোলে হারায় ডেইলি স্টারকে। ডিবিসির শরিফ হোসেন ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। অপরদিকে বৈশাখী টিভি ১-০ গোলে পরাজিত করে বাংলা ট্রিবিউনকে। ম্যাচসেরা নির্বাচিত হন জাহিদ। এই জয়ের মধ্য দিয়ে বৈশাখী টিভি সেমিফাইনাল নিশ্চিত করেছে।

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের চতুর্থ দিনের খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ ও জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় আব্দুল গাফফার, বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন এবং বাফুফের মিডিয়া ম্যানেজার খালেদ মাহমুদ নওমি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে