শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ জানুয়ারি ২০২০, ০০:০০

ফাইনালে ঘুম ভেঙেছে দর্শকদের

ক্রীড়া প্রতিবেদক

গোটা আসরেই শেরেবাংলা স্টেডিয়ামের গ্যালারি খাঁখাঁ করেছে দর্শকখরায়। ক্রিস গেইল, শেন ওয়াটসন, হাশিম আমলাদের মতো তারকা খেলোয়াড়রাও মাঠমুখী করতে পারেনি দর্শকদের। ঢাকা, চট্টগ্রাম কিংবা সিলেট একই হাল ছিল গ্যালারির। মাইকিং করেও দর্শক আনা যায়নি মাঠে। 'গেইল এসেছে' মাইকিং করেও দর্শকদের মাঠে আনতে ব্যর্থ হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর একটা কারণ ছিল, টিকিটের উচ্চমূল্য। এ নিয়ে হতাশা দেখা যায় অনেকের মাঝে। তার ওপর ফাইনাল ম্যাচের আগে আরেক দফা বাড়ানো হয় টিকিটের দাম।

হয়তো আরেকটি কারণ ছিল বিপিএলের সেরা তারকা সাকিব আল হাসান না থাকায় তার ভক্তরা স্টেডিয়ামমুখী ছিল না।

তবে খেলা পাগল বাঙালির ঘুম ভেঙেছে ফাইনালে। টিকিটের দাম যতই হোক, টিকিট চাই। কালোবাজারে টিকিটের চড়ামূল্যেও যায় আসে না কিছু। টিকিট না পেয়ে মাঠ সংলগ্ন টিকিট বুথের সামনেও দর্শকদের 'টিকিট চাই' বলে স্স্নোগান দিতে দেখা যায় বিকালের দিকে। ম্যাচ শুরুর আগেই গ্যালারির বেশির ভাগ অংশ পূর্ণ হয়ে গেছে দর্শকে। মাঠে ঢুকতে বাইরে দাঁড়িয়ে আছে অনেক দর্শক। বলা যায়, বঙ্গবন্ধু বিপিএলের শেষদিনে এসে ঘুম ভেঙেছে দর্শকদের। কারণ দিনটা ছিল শুক্রবার।

লাইন ধরে স্টেডিয়ামে ঢুকেছে দর্শকরা। সেজেছে নানা রঙে। নিজের দলকে সমর্থন দিতে সবাই ব্যানার, ফেস্টুন, জার্সি পরে মুখরিত করছে গ্যালারি।

ঢাকায় আসছেন জুলিও সিজার

ক্রীড়া প্রতিবেদক

জুলিও সিজার ঢাকায় আসছেন। তবে খেলতে নয়। ব্রাজিলের গোলরক্ষক পালন করবেন শুভেচ্ছাদূতের ভূমিকা। চলতি বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের প্রচারণার জন্যই উড়িয়ে আনা হচ্ছে তাকে। জুলিও সিজার ঢাকায় আসবেন ২২ জানুয়ারি। তার সফরটা হবে একদিনের জন্য। খবরটা নিশ্চিত করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন।

বাদ পড়ে পিসিবিকে আমিরের খোঁচা

ক্রীড়া ডেস্ক

বঙ্গবন্ধু বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে দুর্দান্ত বোলিং করে খুলনা টাইগার্সকে ফাইনালে তুলেছেন মোহাম্মদ আমির। ১৭ রানে ৬ উইকেট নিয়েছেন, যা টুর্নামেন্টের ইতিহাস সেরা বোলিং। অথচ এটিও পাকিস্তানের টি২০ দলে জায়গা পেতে যথেষ্ট হলো না। তাইতো বাদ পড়ে নির্বাচক ও পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসবি) খোঁচা দিয়েছেন বাঁহাতি পেসার।

২৭ বছর বয়সি আমির সপ্তম বিপিএলে ১২ ম্যাচ খেলে ১৮ উইকেট নিয়েছেন। আর ৩ উইকেট পেলে হবেন এবারের শীর্ষ উইকেটশিকারি। তার সঙ্গে টি২০ দল থেকে বাদ পড়েছেন এবার ঢাকা পস্নাটুনের জার্সিতে ৭ ম্যাচে ১০ উইকেট নেওয়া ওয়াহাব রিয়াজ। দুজনের বাদ পড়ার পেছনে কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ-উল-হক বলেন, 'আমির ও ওয়াহাবকে বাদ দেওয়া কঠিন কাজ। কিন্তু একাদশে তরুণদের সুযোগ করে দিতেই এটা করা হয়েছে।'

সাবেক অধিনায়কের এমন যুক্তির পর পাকিস্তানি ক্রীড়া সাংবাদিক ও উপস্থাপিকা জয়নব আব্বাস টুইটারে জানতে চান, মাত্রই এক দিন আগে বিপিএলে ৬ উইকেট নেন আমির।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84822 and publish = 1 order by id desc limit 3' at line 1