শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধোনির পাশে দাঁড়ালেন স্ত্রী সাক্ষী

ক্রীড়া ডেস্ক
  ২৯ মার্চ ২০২০, ০০:০০

মালিক ৮০০ কোটি রুপির। কিন্তু করোনা রুখতে অনুদান দিলেন মাত্র ১ লাখ রুপি! মহেন্দ্র সিং ধোনিকে ঘিরে এমনই একটা শিরোনাম ভেসে বেড়াচ্ছিল অন্তর্জালে। ভক্তরা সমালোচনায় মুখর ছিলেন প্রিয় ক্রিকেটারের। কারণটাও তো সংগত। এত অর্থের মালিক কিনা দিলেন মাত্র ১ লাখ রুপি! সময় গড়াতেই জানা গেল, খবরটা মিথ্যে। খোদ ধোনির স্ত্রী সাক্ষী জানালেন, এই খবরের ভিত্তি নেই।

নেট দুনিয়ায় তোপের মুখে থাকা ধোনির পক্ষে দাঁড়িয়ে তার স্ত্রী জানালেন, যে খবরের ভিত্তিতে একথা বলা হচ্ছে তা আসলে মিথ্যে।

ভারতের কয়েকটি সংবাদ মাধ্যমের দাবি, এক ক্রাউডফান্ডিং ওয়েবসাইটের মাধ্যমে একটি সংগঠনকে ১ লাখ রুপি করোনা ত্রাণ তহবিলে দান করেন ধোনি। এরমধ্যে সৌরভ গাঙ্গুলি, শচিন টেন্ডুলকারের মতো সাবেকরা করোনা রুখতে দিয়েছেন ৫০ লাখ রুপি করে। সেখানে ধোনির মতো ধনী তারকা দিলেন মাত্র এক লাখ রুপি! অথচ তার সম্পদের পরিমাণ ৮০০ কোটি রুপি!

সবাই যখন 'কিপটে' ধোনির সমালোচনায় মুখর তখন তার স্ত্রী জানালেন, তথ্য ঠিক নয়। টুইটারে তিনি জানান, ?'আমি সংবাদ মাধ্যমকে অনুরোধ করছি, এই সংবেদনশীল সময়ে দয়া করে ভুয়া খবর প্রচার করবেন না। লজ্জা হওয়া উচিত আপনাদের। বুঝতে পারছি না, দায়িত্বশীল সাংবাদিকতা কোথায় হারিয়ে গেল?'

যদিও সাক্ষী জানাননি ঠিক কত রুপি করোনা তহবিলে দিয়েছেন ধোনি!

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94487 and publish = 1 order by id desc limit 3' at line 1