logo
রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০ ৫ আশ্বিন ১৪২৭

  যাযাদি রিপোর্ট   ১৭ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

নভেম্বরে ফিলিপ কটলারের ই-ওয়ার্ল্ড মার্কেটিং সামিট

বিশ্বব্যাপী আধুনিক মার্কেটিংয়ের জনক ও মার্কেটিং গুরু হিসেবে খ্যাত প্রফেসর ফিলিপ কটলারের ই-ওয়ার্ল্ড মার্কেটিং সামিট ২০২০ আগামী ৬ ও ৭ নভেম্বর অনুষ্ঠিত হবে।

তবে এবারের সামিট অন্যান্য বছরের চেয়ে সম্পূর্ণ ভিন্ন ও ব্যতিক্রমী। বিশ্বব্যাপী কোভিড-১৯ পরিস্থিতি বিচেনায় 'ওয়ার্ল্ড মার্কেটিং সামিট ২০২০'-কে এবার 'ইলেক্ট্রনিক ওয়ার্ল্ড মার্কেটিং সামিট ২০২০' ঘোষণা করা হয়েছে। তাই এই সামিট অনুষ্ঠিত হবে অনলাইনের মাধ্যমে।

ভার্চুয়াল জগতের শতভাগ প্রয়োগ হবে এখানে, যা বর্তমান বিশ্বে সবচেয়ে জনপ্রিয় পস্নাটফর্ম। এ সামিটে ফিলিপ কটলার ও তার দল, বিশ্বের মার্কেটিং নেতারা, ইন্ডাস্ট্রি এক্সপার্ট, মার্কেটিং দুনিয়ায় গুরুত্বপূর্ণ অবদান রাখা ব্যক্তিবর্গ, সফল উদ্যোক্তা, নিউরোমার্কেটার, সামাজিক উদ্যোক্তা, ডিজিটাল মার্কেটিং গুরুরা বক্তব্য দেবেন।

এবারের সামিটে একই সময়ে, একই মঞ্চে ১০৪ দেশের অতিথিরা যুক্ত থাকবেন। শুধু তাই নয়, যেখানে জাতীয় ও আন্তর্জাতিক সব মিলিয়ে ৮৪জন স্পিকার থাকবেন। এই আন্তর্জাতিক সামিটে একাধিক রাষ্ট্রের রাষ্ট্রপ্রধান উপস্থিত থাকবেন, দেবেন বক্তব্য।

এরই মধ্যে বাংলাদেশের প্রায় ৬০টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও ক্লাব সেই সঙ্গে দেশের সেরা মাল্টিন্যাশনাল কোম্পানি ও কর্পোরেট কোম্পানিগুলো অংশ নিচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে