বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি দেওয়া যাবে বিকাশে

নতুনধারা
  ০৯ ডিসেম্বর ২০২১, ০০:০০

এবারও দেশের ১২টি ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি পরিশোধ করা যাবে বিকাশে। ২০২২-এর ১৫ জানুয়ারির মধ্যে বিকাশে ফি পেমেন্ট করে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা এবং সঙ্গে সঙ্গেই পেয়ে যাবেন ১৫ টাকা ক্যাশব্যাক। ১৬০০ টাকা ফি পরিশোধ করে একবারই এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন একজন বিকাশ গ্রাহক।

ক্যাডেট কলেজ ভর্তি পরীক্ষার আবেদনপত্র পূরণ পদ্ধতি এবং ফি সম্পর্কে বিস্তারিত জানা যাবে যঃঃঢ়ং://পধফবঃপড়ষষবমবধফসরংংরড়হ.ধৎসু.সরষ.নফ/ ওয়েবসাইটে। আবেদন করতে ওয়েবসাইটে প্রবেশ করে অ্যাডমিশন মেনু্যতে গিয়ে 'অ্যাপস্নাই নাউ/সাইন আপ' বাটনে ক্লিক করতে হবে। পরে নাম, মোবাইল নাম্বার, ইমেইল, জন্ম তারিখ ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ সম্পন্ন করতে হবে। পরের ধাপে, ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে 'পেমেন্ট' অপশন থেকে বিকাশ সিলেক্ট করে প্রয়োজনীয় অ্যামাউন্ট দিয়ে পেমেন্ট সম্পন্ন করতে হবে। সফলভাবে আবেদন ফি জমা দেওয়ার পর আবেদনকারীরা এ সংক্রান্ত একটি এসএমএস নোটিফিকেশন পেয়ে যাবেন।

ক্যাডেট কলেজগুলোয় ভর্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৮ জানুয়ারি।

একাডেমিক ফি থেকে শুরু করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভর্তির আবেদন ফিসহ অন্যান্য ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে। বিকাশে বর্তমানে ৬০০টির বেশি সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের অ্যাডমিশন ফি ও অ্যাকাডেমিক ফিসহ সব ধরনের ফি পরিশোধের সুবিধা রয়েছে। -বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে