শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ জানুয়ারি ২০২২, ০০:০০

কারা অধিদপ্তরে দুর্নীতি

দুই ডিআইজি প্রিজন্সসহ

৫ জনকে জিজ্ঞাসাবাদ

ম যাযাদি রিপোর্ট

কারা অধিদপ্তরের বিভিন্ন পদে জনবল নিয়োগ এবং অবৈধ ক্যান্টিন বাণিজ্যসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে ঢাকা ও ময়মনসিংহের দুই ডিআইজি প্রিজন্সসহ পাঁচ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার সকাল সাড়ে ৯টা থেকে দুদকের প্রধান কার্যালয়ে সংস্থাটির সহকারী পরিচালক মো. সাইদুজ্জামানের নেতৃত্বে একটি টিম তাদের জিজ্ঞাসাবাদ করছে। দুদকের জনসংযোগ দপ্তর

সূত্রে এ তথ্য জানা গেছে।

এরই মধ্যে ঢাকা বিভাগের ডিআইজি প্রিজন্স টিপু সুলতান ও ময়মনসিংহ বিভাগের ডিআইজি প্রিজন্স জাহাঙ্গীর হোসেনের জিজ্ঞাসাবাদ শেষ করেছে বলে জানা গেছে।

এ ছাড়া কারা সদর দপ্তরের জামালপুর জেলা কারাগারের জেলার আসাদুর রহমান ও বরিশাল কেন্দ্রীয় কারাগারের জেলার ইউনুস জামানকেও জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে। অন্যদিকে সাবেক আইজি প্রিজন্স আশরাফুল ইসলাম ও সাবেক অতিরিক্ত আইজি প্রিজন্স মো. ইকবাল হাসানকে তলব করে চিঠি দেওয়া হলেও তারা উপস্থিত হননি।

এর আগে ৬ জানুয়ারি তাদের তলব করে সদর দপ্তরের কারা মহাপরিদর্শক বরাবর নোটিশ দিয়েছিল দুদক।

অজ্ঞান পার্টির খপ্পরে

পড়ে পুলিশ

কর্মকর্তার মৃতু্য

ম যাযাদি ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়া পুলিশ কর্মকর্তা মীর আব্দুল হান্নান (৫৮) মারা গেছেন। স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ (মিডফোর্ট) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সাড়ে

৯টায় তার মৃতু্য হয়।

সোমবার নিহত পুলিশ কর্মকর্তার আত্মীয় মো. মোমেন মিয়া মৃতু্যর তথ্য নিশ্চিত করেন। আব্দুল হান্নান আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

আব্দুল হান্নানের আত্মীয় মো. মোমেন মিয়া জানান, 'আব্দুল হান্নান বাংলাদেশ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত। রোববার বসিলা রোড এলাকায় রাস্তায় অচেতন অবস্থায় পড়ে ছিলেন। সেখান থেকে এক ব্যক্তি তার মোবাইল ফোন দিয়ে আমাদের খবর দিলে আমরা গিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তাদের বাড়ি সাতক্ষীরার কলারোয়ার আলাইপুরে। ছুটি নিয়ে গ্রামে যাচ্ছিলেন আব্দুল হান্নান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে