শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভিশন এম্পোরিয়ামে শুরু হয়েছে হাউসফুল অফার

নতুনধারা
  ২০ জানুয়ারি ২০২২, ০০:০০

আরএফএল গ্রম্নপের ইলেকট্রনিকস পণ্যের শোরুম ভিশন এম্পোরিয়ামে শুরু হয়েছে 'হাউসফুল অফার'। এ অফারের আওতায় ভিশন এম্পোরিয়াম থেকে পণ্য কিনলে থাকছে টিভি, ফ্রিজসহ ঘর সাজানোর প্রয়োজনীয় সব পণ্য পাওয়ার সুযোগ।

বুধবার রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এই অফারটির ঘোষণা দেন ভিশন এম্পোরিয়ামের জেনারেল ম্যানেজার এস এম সালাহউদ্দিন।

অনুষ্ঠানে এস এম সালাহউদ্দিন বলেন, 'ভিশন এম্পোরিয়ামে বিভিন্ন ধরনের ইলেকট্রনিকস পণ্যের সমাহার থাকায় এরই মধ্যে মানুষের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আমরা বিয়ের মৌসুমকে কেন্দ্র করে ভিশন এম্পোরিয়াম থেকে ইলেকট্রনিকস পণ্য কেনার আগ্রহ বাড়িয়ে দিতে এই অফার চালু করেছি।'

তিনি আরও বলেন, ভিশন এম্পোরিয়ামে হাউসফুল অফারটি ৩১ মার্চ পর্যন্ত চলবে। এ সময়ের মধ্যে সারাদেশে ভিশন এম্পোরিয়ামের ২৭৫টি শোরুম থেকে সর্বনিম্ন পাঁচ হাজার টাকার পণ্য কিনলে ক্রেতার মোবাইল ফোনে ক্যাম্পেইনের একটি বার্তা চলে যাবে। পরবর্তীতে সপ্তাহের শেষে লটারির মাধ্যমে বিজয়ীর নাম ঘোষণা করা হবে। প্রতি সপ্তাহের বিজয়ী পাবেন ৩২ ইঞ্চি এলইডি টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, ওভেন, বেস্নন্ডার এবং ইলেকট্রিক কেটলি।

আরএফএল ইলেকট্রনিকস (রেফ্রিজারেটর ও এসি) এর চিফ অপারেটিং অফিসার নূর আলম, ভিশন এম্পোরিয়ামের হেড অব মার্কেটিং মেহেদী হাসান, অপারেশন ম্যানেজার তরিকুল ইসলাম ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার দেবাশীষ বসুসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে