এবার ই-কমার্স ব্যবসায় যুক্ত হলেন সাকিব

এবার ই-কমার্স ব্যবসায় যুক্ত হলেন সাকিব

দেশের ই-কমার্স ব্যবসায় নিজের নাম যুক্ত করেছেন বাংলাদেশের ক্রিকেটের বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান। গত শুক্রবার চালু হওয়া মোনার্ক মার্ট নামের ই-কমার্স প্রতিষ্ঠানটির চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন এই ক্রিকেটার। তিনি মোনার্ক মার্টের বিনিয়োগকারীও।

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফরচুন বরিশালের গোল্ড স্পন্সরও মোনার্ক মার্ট। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, ক্রেতাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে তারা। ক্রেতাদের কাছে দ্রম্নততম সময়ে পণ্য পৌঁছাবে বলেও জানায় মোনার্ক মার্ট।

এর আগে রেস্টুরেন্ট, স্বর্ণ আমদানি ও বিপণন, শেয়ারবাজার, বিদু্যৎকেন্দ্র, প্রসাধনী, ট্রাভেল এজেন্সি, হোটেল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়া ও কুঁচের খামারসহ বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ করেছেন সাকিব আল হাসান।

এছাড়া, প্রস্তাবিত পিপলস ব্যাংকের পরিচালক হতে চেয়েছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। গত বৃহস্পতিবার লাইসেন্সের শর্তপূরণে ব্যাংকটির সময় বাড়ানোর আবেদন বাতিল করেছে বাংলাদেশ ব্যাংক।

চূড়ান্ত অনুমোদনের অপেক্ষায় থাকা 'পিপলস ব্যাংক লিমিটেড'-এর অনুকূলে ইসু্য করা লেটার অব ইনটেন্টের (এলওআই) শর্ত পূরণে ব্যর্থ হওয়ায় আবেদন বাতিল করেছে কেন্দ্রীয় ব্যাংক। বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের পর্ষদ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে