থ্রি ইন ওয়ান কনভার্টার এসি আনল ওয়ালটন

থ্রি ইন ওয়ান কনভার্টার এসি আনল ওয়ালটন
ক্রিস্টলাইন প্রিটো সিরিজের বস্নুটুথ ও এয়ার পস্নাজমা প্রযুক্তির থ্রি ইন ওয়ান কনভার্টার এসি উন্মোচন করছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির এমডি ও সিইও গোলাম মুর্শেদ

বস্নুটুথ ও এয়ার পস্নাজমা প্রযুক্তির থ্রি ইন ওয়ান কনভার্টার এয়ার কন্ডিশনার তৈরি করল বাংলাদেশের শীর্ষ ইলেক্ট্রনিক্স পণ্যের প্রতিষ্ঠান ওয়ালটন। বিশ্বে ওয়ালটনই প্রথম এমন প্রযুক্তি সংবলিত এসি নিয়ে এলো। ক্রিস্টালাইন প্রিটো সিরিজের সর্বাধুনিক প্রযুক্তির এই এসি গ্রাহকের রুমের আয়তন অনুযায়ী ১.৫ টন থেকে ১ টন এবং পৌনে এক টনে রূপান্তর সুবিধা রয়েছে। ব্যাপক বিদু্যৎ সাশ্রয়ী নান্দনিক ডিজাইনের কালো রঙের এসিটি রিমোটের পাশাপাশি বস্নুটুথের মাধ্যমে স্মার্টফোন দিয়ে নিয়ন্ত্রণ বা পরিচালনা করতে পারবেন গ্রাহক। এতে আরও রয়েছে এয়ার পস্নাজমা প্রযুক্তি। যা বাতাসে বিদ্যমান ব্যাকটেরিয়া ও ভাইরাস ধ্বংস করতে সক্ষম।

রোববার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসের অডিটরিয়ামে অত্যাধুনিক প্রযুক্তির এই এসি উন্মোচন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ।

সে সময় ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, ওয়ালটন পস্নাজা ট্রেডসের সিইও মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, ফিরোজ আলম, আরিফুল আম্বিয়া, ডক্টর সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, এসির চিফ বিজনেস অফিসার (সিবিও) তানভীর রহমান, ডেপুটি সিবিও সন্দ্বীপ বিশ্বাস প্রমুখ।

ওয়ালটন এসি রিসার্চ অ্যান্ড ইনোভেশনের প্রধান আরিফুল ইসলাম জানান, ক্রিস্টালাইন প্রিটো সিরিজের এই এসিতে রয়েছে থ্রি ইন ওয়ান কনভার্টার টেকনোলজি। অর্থাৎ ১.৫ টন বা ১৮ হাজার বিটিইউ পার আওয়ার এর এই এসিটি প্রয়োজন মতো রুম সাইজ অনুসারে রিমোট বা স্মার্টফোনের সাহায্যে রূপান্তর করা যায় এক টন বা ১২ হাজার বিটিইউ পার আওয়ার এবং পৌনে এক টন বা ৯ হাজার বিটিইউ পার আওয়ার এসিতে। এক্ষেত্রে প্রচলিত ১ টন এসির তুলনায় ওয়ালটনের কনভার্টেড এক টন এসিতে ২০.১৮ শতাংশ বেশি বিদু্যৎ সাশ্রয় হয়। আর প্রচলিত পৌনে এক টন এসির তুলনায় ওয়ালটনের কনভার্টেড পৌনে এক টন এসিতে বিদু্যৎ সাশ্রয় হয় ৩০.৫৩ শতাংশ। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে