শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

"বন্ধ্যা" অপবাদ মুছতে শ্রীপুরের শিশু রিভাকে চুরি!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৯ অক্টোবর ২০২০, ১৭:৫৬
আপডেট  : ২৯ অক্টোবর ২০২০, ২০:৪০

গাজীপুরের শ্রীপুরে প্রতিবেশী ভাড়াটিয়া কর্তৃক চুরি হওয়া রিভা মনি নামের ৫ মাসের শিশুকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা থেকে উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। শুধুমাত্র বন্ধ্যাত্বের অপবাদ মুছতে ওই শিশুকে চুরি করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে অভিযুক্ত সোনালী আক্তার।

২৯ অক্টোবর বৃহস্পতিবার দুপুরের দিকে( চুরির ৪৮ ঘন্টার মধ্যে) শিশুকে উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

পুলিশের তৎপরতায় চাঞ্চল্যকর এ ঘটনায় চুরি হওয়া শিশু নিরাপদে উদ্ধার হয়েছে জানিয়ে গাজীপুরের কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার আল মামুন যায়যায়দিনকে জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে তাঁর নেতৃত্বে পুলিশের একটি দল টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দেওহাটা গ্রামে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে তার মা-বাবার কাছে তুলে দেয়া হয়েছে। একই সাথে গ্রেপ্তার করা হয় শিশু চুরির সাথে জড়িত সোনালী আক্তার (২৫) ও তার স্বামী ইমরান মাহমুদকে।

তিনি আরও বলেন, সোনালী দম্পতির বিয়ের দীর্ঘদিন অতিবাহিত হলেও সন্তান না হওয়ায় রিভাকে লালন-পালনের উদ্দেশ্যেই চুরি করেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুর ১২টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামের একটি বাড়ি থেকে শিশুটিকে চুরি করে নিয়ে গিয়েছিলেন সোনালী আক্তার। ওই শিশুর মা বাদী হয়ে রাতেই শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে