চাটখিলে ডাক্তারদের সঙ্গে হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের মতবিনিময়

চাটখিলে ডাক্তারদের সঙ্গে হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের মতবিনিময়

নোয়াখালী জেলার চাটখিলে মেডিসিন কোম্পানী হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস এর উদ্যোগে রবিবার সন্ধ্যায় সেভেন ইয়ং চাইনিজ রেষ্টুরেন্টে কোভিড-১৯ ও আলসার জনিত রোগ এবং এর প্রতিকার নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ খলিল উল্যা’র সভাপতিত্বে ও কোম্পানীর সেলস ম্যানেজার এ টি এম রবিউল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএমএ প্রতিষ্ঠাতা সভাপতি ও স্বাচিপ নোয়াখালী শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও কেন্দ্রীয় বেসরকারি ডায়াগনষ্টিক ও হাসপাতাল মালিক সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাঃ এম এ নোমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সার্জন ডাঃ মানতাজেরুল মান্নান, ইসলামিক মিশনের ডাক্তার শওকত হোসেন, ডাঃ শাহাদাত হোসেন রতন ও চাটখিল ওয়াহাব তৈয়বা মেমোরিয়াল হসপিটালের পরিচালক ডাঃ আবুল কালাম সিদ্দিক।

মত বিনিময় সভায় কোভিড-১৯, আলসার রোগ এবং তার প্রতিকার নিয়ে আলোচনা করেন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ তামজিদ হোসাইন। এ সময় কোভিড-১৯ দ্বিতীয় পর্বের বাংলাদেশের সকলের জন্য ও ১ম পর্যায়ে সারাদেশে চিকিৎসা সেবা দিতে গিয়ে শহীদ হওয়া ১৩৬ জন ডাক্তার, বেশ কয়েকজন সহকর্মী ও দেশবাসীর জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চাটখিল ইসলামীয়া ডায়াবেটিস সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মাওলানা রহমত উল্যাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে