শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চাটখিলে ডাক্তারদের সঙ্গে হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের মতবিনিময়

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি
  ১৬ নভেম্বর ২০২০, ১৮:৩০

নোয়াখালী জেলার চাটখিলে মেডিসিন কোম্পানী হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস এর উদ্যোগে রবিবার সন্ধ্যায় সেভেন ইয়ং চাইনিজ রেষ্টুরেন্টে কোভিড-১৯ ও আলসার জনিত রোগ এবং এর প্রতিকার নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ খলিল উল্যা’র সভাপতিত্বে ও কোম্পানীর সেলস ম্যানেজার এ টি এম রবিউল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএমএ প্রতিষ্ঠাতা সভাপতি ও স্বাচিপ নোয়াখালী শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও কেন্দ্রীয় বেসরকারি ডায়াগনষ্টিক ও হাসপাতাল মালিক সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাঃ এম এ নোমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সার্জন ডাঃ মানতাজেরুল মান্নান, ইসলামিক মিশনের ডাক্তার শওকত হোসেন, ডাঃ শাহাদাত হোসেন রতন ও চাটখিল ওয়াহাব তৈয়বা মেমোরিয়াল হসপিটালের পরিচালক ডাঃ আবুল কালাম সিদ্দিক।

মত বিনিময় সভায় কোভিড-১৯, আলসার রোগ এবং তার প্রতিকার নিয়ে আলোচনা করেন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ তামজিদ হোসাইন। এ সময় কোভিড-১৯ দ্বিতীয় পর্বের বাংলাদেশের সকলের জন্য ও ১ম পর্যায়ে সারাদেশে চিকিৎসা সেবা দিতে গিয়ে শহীদ হওয়া ১৩৬ জন ডাক্তার, বেশ কয়েকজন সহকর্মী ও দেশবাসীর জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চাটখিল ইসলামীয়া ডায়াবেটিস সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মাওলানা রহমত উল্যাহ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে