বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

গাজীপুরে অপহৃত রিকশাভ্যান চালক উদ্ধার, গ্রেপ্তার ৩

গাজীপুরে অপহৃত রিকশাভ্যান চালক উদ্ধার, গ্রেপ্তার ৩

গাজীপুরে অপহরণের দুইদিন পর শনিবার এক রিকশাভ্যান চালককে উদ্ধার এবং তিন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলো গাজীপুর মহানগরের কোবাবাড়ি থানার আমবাগ উত্তরপাড়া এরাকার আলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (২৮), একই এলাকার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম রুবেল (৩২) ও ঢাকার উত্তরখান থানার ময়নারটেক এলাকার বাসিন্দা আরিফ মিয়ার ছেলে (আইপি টিভি মুক্তমন এর সাংবাদিক পরিচয়দানকারী) আবিদ রাসেল (৩৬)।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মো. জাকির হাসান জানান, অপহৃত আব্দুস সালাম (৪০) একজন ভ্যান চালক। তার গ্রামের বাড়ি রাজবাড়ি জেলায়। তিনি ভ্যান চালান টাঙ্গাইলে। ক’দিন আগে সালাম টাঙ্গাইল থেকে গাজীপুরের কালিয়াকৈরে বড়ভাই জালাল উদ্দিনের বাসায় বেড়াতে অসেন। সেখান থেকে গত বুধবার সন্ধ্যায় গাজীপুর মহানগরের কোনাবাড়ি থানাধীন আমবাগ উত্তর পাড়া এলাকায় কেনাকাটা করতে যান।

এক পর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে আমবাগ উত্তর পাড়া এলাকা থেকে কৌশলে ওই তিনজন মিলে সালামকে অপহরণ করে। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে অপহরণকারীরা তার মোবাইল ফোন থেকেই স্বজনদের কাছে মুক্তিপন দাবি করে। সালামের স্বজনরা দুই দফায় ১০হাজার টাকা করে ২০হাজার টাকা অপহরণকারীর সরবরাহ করা হিসাব নম্বরে বিকাশ করে পাঠায়। তারপরও তাকে মুক্তি না দেয়ায় আব্দুস সালামের বড়ভাই কোনাবাড়ি পুলিশে খবর জানান।

পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে আমবাগ এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার ও অপহরণকারী রুবেলের বাসা থেকে ভিক্টিম আব্স সালামকে উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে চারটি বাটন মোবাইল ফোন এবং দুইটি স্মার্ট ফোন, একটি ক্যানন ক্যামেরা, একটি হাতুরী, একটি প্লাস, একটি বাঁশের লাঠি, তিনশত টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা বিভিন্ন এলাকা হতে কৌশলে পরস্পরের যোগসাজশে পুলিশ নাম ভাঙ্গিয়ে, সাংবাদিক পরিচয় দিয়ে অপহরণ করে মুক্তিপণ আদায় করে থাকে। গ্রেপ্তারকৃত রুবেল মিয়ার বিরুদ্ধে কোনাবাড়ি থানায় মাদকের মামলা আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে