শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আশুলিয়ায় জঙ্গল থেকে কিশোরের লাশ উদ্ধার আটক, ১

সাভার প্রতিনিধ
  ২২ নভেম্বর ২০২০, ১৭:৪১

সাভারের আশুলিয়ায় নিখোঁজের ১০ দিন পর একটি জঙ্গল থেকে সোহেল মিয়া (১৯) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় সজীব মিয়া (২০) নামের এক যুবককে আটক করা হয়েছে।

রোববার সকালে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সোহেল মিয়া আশুলিয়ার একটি পোশাক কারখানায় চাকরি করতো বলে জানা গেছে। তার বিস্তারিত পরিচয় জানা যায় নি। আটক সজিব বগুড়া জেলার শাহজাদপুর থানার দুরুলিয়া পশ্চিম পাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গত ১০ দিন আগে সোহেল মিয়া নিখোঁজ হলে তার ভাই আশুলিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। পরে তদন্তে নামে আশুলিয়া থানা পুলিশ। তদন্তের এক পর্যায়ে আশুলিয়ার টঙ্গাবাড়ির একটি জঙ্গল থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় সজিব মিয়া নামের এক যুবককে আটক করা হয়েছে। আটকৃতরা দুই জন মিলে সোহেল মিয়াকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অপরজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক জসিম জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে