বগুড়ার শেরপুরে চার বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেপ্তার

প্রকাশ | ২২ নভেম্বর ২০২০, ১৭:৪৪ | আপডেট: ২২ নভেম্বর ২০২০, ১৭:৪৫

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

 

 

বগুড়ার শেরপুরে চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বনমরিচা পশ্চিমপাড়া গ্রামে। এ ঘটনায় গতকাল রোববার (২২ নভেম্বর) দুপুরে ভুক্তভোগী শিশুটির মা মোছা. রোজিনা বেগম বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত আব্দুল আলিম (১৫) নামে এক কিশোরকে গ্রেপ্তার করে। সে একই গ্রামের মো. দুলাল আকন্দের ছেলে।

 

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত ২১ নভেম্বর দুপুর সোয়া দুটার দিকে বনমরিচা গ্রামে আব্দুল লতিফের শিশু মেয়েকে গরুর ঘাস কাটার কথা বলে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কিশোর আব্দুল আলিম। একপর্যায়ে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে গিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে সে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে।

 

তবে কৌশলে পালিয়ে যায় ওই কিশোর। পরবর্তীতে ভুক্তভোগী শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করার পর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

 

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ধর্ষণের শিকার শিশুটিকে পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। এছাড়া পুলিশি অভিযানে গ্রেফতার হওয়া ওই কিশোরকেও বগুড়ায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।