বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় কালেক্টরেট সহকারী সমিতির দিনব্যাপী কর্মবিরতি পালন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৫ নভেম্বর ২০২০, ১৮:১৫

সচিবালয়ের ন্যায় পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়ায় দিনব্যাপী (পূর্ণ দিবস) কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর নেতা-কর্মীরা।

আজ বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালিত হয়। কর্মসূচী চলাকালে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আবারো জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে দিনব্যাপী অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

কর্মসূচী পালনকালে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ ও অর্থ বিষয়ক সম্পাদক পল­ব চক্রবর্তী বলেন, পদবী ও গ্রেড পরিবর্তনের দাবিতে আমরা কালেক্টরেটের তৃতীয় শ্রেনীর কর্মচারীরা সারাদেশে একযোগে আন্দোলন করে যাচ্ছি। আমরা সচিবালয়ের নির্দেশ মোতাবেক কাজ করে থাকি।

সচিবালয়ে যারা কাজ করেন, তাদের চেয়ে আমাদের যোগ্যতা কোন অংশে কম নয়। কিন্তু গত ২০ বছরেও আমাদের কোনো পদোন্নতি হয়নি। তাই আমাদের দাবি আমাদেরকে সচিবালয়ের মতো পদ মর্যাদা ও গ্রেডে উন্নীতকরণ করতে হবে। যতদিন পর্যন্ত দাবি আদায় না হবে ততদিন আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন তারা।

যাযাদি/এস/৬.১৮

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে