ডুমুরিয়ায় নতুন ইউএনও আবদুল ওয়াদুদ

প্রকাশ | ২৫ নভেম্বর ২০২০, ১৯:৪০

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

খুলনার ডুমুরিয়া উপজেলায় নতুন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ যোগদান করেছেন। বুধবার দুপুরে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার (এসিল্যান্ড) ডা. সঞ্জীব দাস নবাগত ইউএনও আবদুল ওয়াদুদ’র কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এসময়ে নতুন ইউএনওকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন উপজেলার সকল দপ্তরের কর্মকর্তারা।

       

নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ সাতক্ষীরার চন্দনপুর উচ্ছ বিদ্যালয় হতে মাধ্যমিক, পরে ছাত্র জীবনে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে ৩১তম বিসিএসে প্রশাসনিক ক্যাডার হিসেবে তিনি পটুয়াখালী জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ৩ বছর দায়িত্ব পালন করেন।

 

এরপর বরিশাল বিভাগীয় কমিশনার অফিসে ১ বছর একান্ত সচীব এবং ২০১৪ সালে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পে সহকারী কমিশনার হিসেবে ২মাস দায়িত্ব পালন করেন। তিনি যশোরের শার্শা উপজেলায় ২ বছর এসিল্যান্ডের দায়িত্বে ছিলেন।

 

সর্বশেষ তিনি ২ বছর ৩ মাস দাকোপ উপজেলায় সু-নামের সহিত ইউএনও’র দায়িত্ব পালন করেছেন। আবদুল ওয়াদুদের নিজ বাড়ি সাতক্ষীরা জেলার কলোরোয়া গ্রামে। তার সহধর্মিনী নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের প্রভাষক। প্রসঙ্গত, গত ৫ নভেম্বর খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক আদেশে তাকে ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়।