বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

ব্রাহ্মণবাড়িয়ায় কুড়িয়ে পাওয়া শিশুটি শুধু কাঁদছে

ব্রাহ্মণবাড়িয়ায় কুড়িয়ে পাওয়া শিশুটি শুধু কাঁদছে

ব্রাহ্মণবাড়িয়ায় ৬মাস বয়সী একটি শিশু পাওয়া গেছে। আজ রোববার সন্ধ্যা ছয়টার দিকে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের একটি সড়কের পাশে তাকে পাওয়া যায়।

রাত আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটি ওই গ্রামেরই জহির মিয়ার বাড়িতে আছে। তবে শিশুটি বাবা-মায়ের জন্য বেশ কান্নাকাটি করছে।

বাসুদেব ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ আশরাফুল আলম জানান, রোববার সন্ধ্যা ছয়টার দিকে দুবলা গ্রামের মাসুদ মিয়া নামে এক ব্যক্তি কান্নার আওয়াজ শুনে প্রায় ছয় মাস বয়সি ছেলে শিশুটিকে উদ্ধার করে। পরে এলাকাবাসীকে জানিয়ে তিনি শিশুটিকে জহির মিয়ার বাড়িতে রেখে দেন।

জহির মিয়ার বরাত দিয়ে আশরাফুল আরো জানায়, শিশুটির পাওয়ার আগে ওই জায়গাতে দুই নারী ছিলেন। ধারণা করা হচ্ছে শত্রুতা কিংবা অন্য কোনো কারণবশত ওই নারীরা শিশুটিকে এখানে এনে রেখে যান। বিষয়টি সদর থানা পুলিশকেও অবহিত করা হয়েছে। এ বিষয়ে তিনি ফেসবুকেও একটি পোস্ট দিয়েছেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রহিম রাত সাড়ে আটটার দিকে জানান, শিশু পাওয়ার বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে তাঁকে অবহিত করা হয়েছে। দুবলা এলাকায় পুলিশ পাঠানো হয়েছে এ বিষয়ে বিস্তারিত জানার জন্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে