বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাবনায় বিশ্ব এইডস দিবস পালনে মানববন্ধন ও আলোচনাসভা

পাবনা প্রতিনিধি
  ০১ ডিসেম্বর ২০২০, ১৯:৩৩

বিশ্ব এইডস দিবস পালন উপলক্ষে পাবনায় মানববন্ধন ও আলোচনাসভার আয়োজন করা হয়। মঙ্গলবার দুপুরে লাইট হাউস কনসোটিয়াম এই কর্মসূচির আয়োজন করে।

শহরের প্রধান সড়কে মানববন্ধন শেষে মিডিয়া সেন্টারে ‘সারা বিশ্বের ঐক্য, এইডস প্রতিরোধে সবাই নিব দায়িত্ব’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ডেলিভারী হাসপাতালের মেডিক্যাল অফিসার (এমও ক্লিনিক) বিশিষ্ট গাইনোলজিষ্ট ডাঃ হাসিনা ওহাব, পৌরসভার মহিলা কাউন্সিলর মোছাঃ আফরোজা খাতুন ছবি, সুচিতার নির্বাহী পরিচালক নাসরিন পারভীন, প্রতীক মহিলা ও শিশু সংস্থার নির্বাহী পরিচালক এসএম সাইফুর রহমান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ডাঃ হাসিনা ওহাব এইচআইভি/এইডস সম্পর্কে বিস্তারিত ধারণা দেন এবং যৌন জীবন নিরাপদ পদ্ধতিতে ও সতর্কতার সাথে কাটানোর জন্য সবাইকে পরামর্শ দেন। উন্নয়ন কর্মি সাংবাদিক কামাল সিদ্দিকী‘র সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য দেন লাইট হাউসের ম্যানেজার জাকির হায়দার।

অন্যান্য‘র মধ্যে বক্তব্য দেন থার্ড জেন্ডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি মিতুল, সাধারন সম্পাদক শহিদুল প্রমুখ। অনুষ্ঠানে শহরের বিপুল সংখ্যক হিজড়া সম্প্রদায়ের নারী-পুরুষ অংশ গ্রহন করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে