শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাউজানে শহীদ মান্নান বীর বিক্রমের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করলেন ডিআইজি এসপি

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০১ ডিসেম্বর ২০২০, ২১:২৯

মহান স্বাধীনতা যুদ্ধের সময় চট্টগ্রাম-কাপ্তাই সড়ক পথের মদুনাঘাট বিদ্যুৎ সাব-ষ্টেশন ও হানাদার বাহিনীর ব্যাঙ্কার ধংস করতে গিয়ে শত্রু পক্ষের গুলিতে শাহাদাত বরণকারী শহীদ আবদুল মান্নান বীর বিক্রম এর কবরে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: আনোয়ার হোসেন বিপিএম (বার), জেলা পুলিশ সুপার এস.এম রাশিদুল হক পিপিএমসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

১ ডিসেম্বর মঙ্গলবার সকালে তারা রাউজানের উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামে শহীদ মান্নানের কবরে আসেন। পুলিশ কর্মকর্তাগণ শহীদ মুক্তিযোদ্ধাকে স্যালুট জানিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর ফাতেহা পাঠ ও মুনাজাত করা হয়। উল্লেখ্য যে, পুলিশ বাহিনীর সদস্য শহীদ মুক্তিযোদ্ধা মান্নান স্থানীয় ঢাকাখালী খালের পাড়ের নির্ঝন কবরে প্রায় ৫০ বছর শায়িত আছেন। কবর পরিদর্শনের সময় পুলিশ কর্মকর্তাদের সাথে ছিলেন উরকিরচর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল, স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, রাউজান, হাটহাজারী উপজেলার বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা।

এসময় ডিআইজি মো: আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, বীর মুক্তিযোদ্ধা শহীদ মান্নানকে তার নিজ বাড়ি ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে অচিরেই নিয়ে যাওয়া হবে। কবর স্থানান্তর করা হলেও এখানে একটি শহীদ স্মৃতি স্থাপন করা হবে। এ ব্যপারে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের ছাড়পত্র পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে