• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

৩ কোটি টাকা ব্যয়ে রাজনগরের কান্দিগাঁও উচ্চ বিদ্যালয়ে নির্মাণ হচ্ছে বন্যা আশ্রয় কেন্দ্র

৩ কোটি টাকা ব্যয়ে রাজনগরের কান্দিগাঁও উচ্চ বিদ্যালয়ে নির্মাণ হচ্ছে বন্যা আশ্রয় কেন্দ্র

মৌলভীবাজারের রাজনগর উপজেলাধীন কান্দিগাঁও উচ্চ বিদ্যারয় বন্যা কবলিত মানুষকে সেবা দিতে বন্যা আশ্রয় কেন্দ্রেয় ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে।

বুধবার দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে এর শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সসদ সদস্য নেছার আহমদ। উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রিয়াঙ্কা পাল’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নেছার আহমদ বলেন, শেখ হাসিনা সরকার দূর্যোগে সব সময় গরীব অসহায় মানুসের পাশে রয়েছে। এরই অংশ হিসেবে কুশিয়ারা নদী তীরের ভাটি অঞ্চলের কথা বিবেচনা করে কান্দিগাঁও একটি আশ্রয় কেন্দ্র নির্মাণ করা হচ্ছে।

সরকার যেভাবে এখানকার মানুসের পাশে এসে দাড়িয়েছে, কান্দিগাঁওবাসীকে ও আ’লীগের পাশে থাকার অনুরোধ করেন।

অন্যান্যদেও মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদ’র চেয়ারম্যান ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজান খান, রাজনগর উপজেলা আ’লীগ সভাপতি মিছবাহুদ্দোজা ভেলাই, রাজনগর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জিলাল উদ্দিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফিন সিদ্দিক। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদ মিলন বখ্ত, রাজনগর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিম,উত্তরভাগ ইউনিয়ন চেয়ারম্যান শাহ শাহীদুজ্জামান ছালিক, কান্দিগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম, কয়েছ আহমদসহ অনেকে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এক প্রশ্নের জবাবে জানান, ৩ কোটি ১৩ লক্ষ টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট এই আশ্রয় কেন্দ্রটি নির্মাণ করা হচ্ছে।

কাজটির মেয়াদ (২০২০-২০২২)। এই ভবনের নীচে বন্যা কবলিত গবাদী পশু ও উপরে সাধারণ মানুষ আশ্রয় নেবে। ঢাকার একটি ঠিকাদারী প্রতিষ্ঠান এই কাজটি করছে। কাজটি দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় এই স্থাপনাটি নির্মাণ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে