শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শ্রীপুরে দায়ের কোপে মা খুন, ছেলে আটক

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ০২ ডিসেম্বর ২০২০, ১৭:৪৪
আপডেট  : ০২ ডিসেম্বর ২০২০, ১৮:১৭

গাজীপুরের শ্রীপুরে ইয়াসিন আরাফাত (১৫) নামের এক ছেলের দায়ের কোপে মা খুন হওয়ার ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

বুধবার (২ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব পশ্চিম পাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত রেহেনা খাতুন (৪৫)ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। আটক ইয়াসীন আরাফাত বলদীঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। সে মানসিক ভারসাম্যহীন বলে দাবী পরিবারের।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, গত সাড়ে তিন বছর ধরে মানসিক সমস্যায় ভোগছিলেন ইয়াসিন আরাফাত । কয়েক লাখ টাকা খরচ করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হলেও তার সমস্যা কাটেনি। সম্প্রতি ইয়াসিন মাত্রারিক্ত মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। বুধবার সকালে মা রেহেনা খাতুন বাড়ির উঠানে সিদ্ধ ধান রোদে শুকাচ্ছিলেন। এসময় ছেলে ইয়াসীন তার মা’র কাছে একটি দা চায়। দা চাওয়ার কারন জিজ্ঞাসা করলে সে মাকে জানায়, গাছ থেকে ডাব পেড়ে খাবে। মা তাকে দা এনে দিয়ে ধান শুকানোর কাজে লেগে যায়। এসময় ছেলে ইয়াসীন পিছন দিক থেকে তার মায়ের ঘারে দা দিয়ে কোপ দিলে রেহেনা খাতুন মাটিতে পড়ে যায়। পরে সে দা দিয়ে এলাপাতাড়ি কোপাতে থাকেন। এতে প্রচুর রক্তক্ষরনের কারনে ঘটনাস্থলেই মারা যান রেহেনা খাতুন। পরে পুলিশে খবর দেয়া হয়।

থানার ওসি খোন্দকার ইমাম হোসেন যায়যায়দিনকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকায় ছেলেকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে