পাবনায় গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রকাশ | ০২ ডিসেম্বর ২০২০, ১৮:৪৬

পাবনা প্রতিনিধি

 

পাবনার সুজানগর পৌর এলাকার মসজিদ পাড়ায় জাকিয়া সুলতানা (১৭) নামের এক গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী মিম হোসেন (৩০)।

 

বুধবার সকালে স্থানীয়দের সহায়তায় পুলিশ সিলিংফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

 

জানা যায়, জাকিয়া সুলতানা পাবনা সদর উপজেলার সাদুল্লাহপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের হাসান আলীর মেয়ে ও দুবলিয়া ফজিলাতুনন্নেছা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। স্বামী মিম মসজিদ পাড়ার মুন্তাজ আলীর ছেলে।

 

নিহতের মা রাশিদা খাতুন জানান, প্রেম করে ৭ মাস আগে মিম ও জাকিয়ার বিয়ে হয়। বিয়ের পর জাকিয়া জানতে পারে তার স্বামী মাদকাসক্ত। এ নিয়ে মাঝে মধ্যে পারিবারিক অশান্তিসহ জাকিয়াকে মারধরে ঘটনা ঘটে। নির্যাতন সহ্য করেও জাকিয়া স্বামীর সংসারেই ছিল। মঙ্গলবার রাতের কোন এক সময়ে জাকিয়াকে শ্বাসরোধে হত্যার পর লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে বাড়ি থেকে পালিয়ে যায় মিম এমন অভিযোগ নিহতের স্বজনদের।

 

স্থানীয়দের অভিযোগ, মিম প্রেম করেই সুজানগরে এক মেয়েকে বিয়ে করেছিল। কিন্তু মিম মাদকাসক্ত জানতে পেরে কয়েক মাসের মধ্যেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

 

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জেনে পরবর্তীকে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

যাযাদি/এমডি/৬:৪৩পিএম