বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাকরির প্রলোভন: ধর্ষণের দায়ে যুবক গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৫১

চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে কিশোরীকে সাত ধরে ধর্ষণের অভিযোগে বুধবার সন্ধ্যায় গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকায় এক ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গ্রেপ্তার মো. আবু হানিফ (২৮), গাজীপুর মহানগরের বাসন থানার ইটাহাটা এলাকার আনছার আলীর ছেলে। হানিফ পেশায় একজন গ্যারেজ মেকানিক।

র‌্যাব-১-এর স্পেশালাইজড কোম্পানীর কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, এক কিশোরীকে চাকুরীর প্রলোভন দিয়ে ৭ মাস ধরে সম্পর্ক গড়ে তোলেন এবং জোরপূর্বক তাকে ধর্ষণ করে আসছিলেন আবু হানিফ। এই বিষয়ে ভিকটিম কারো কাছে জানালে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলেন তিনি। ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে এভাবে দিনের পর দিন তাকে ধর্ষণ করে আসছিলেন হানিফ।

পরে ভিকটিম নিরুপায় হয়ে র‌্যাব-১, গাজীপুর কার্যালয়ে এসে তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সহায়তা চান। অভিযোগের পর র‌্যাব-১ এর একটি টিম ওই ধর্ষণকারীকে গ্রেপ্তারের লক্ষ্যে সোর্স নিয়োগসহ র‌্যাবের সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম শুরু করে। পরে বুধবার সন্ধ্যায় ন্যাশনাল পার্ক এলাকায় অভিযান চালিয়ে আবু হানিফকে গ্রেপ্তার করা হয়েছে।

এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন এবং নগদ ২ হাজার ৭৩০ টাকা উদ্ধার করা হয়। হানিফ জিজ্ঞাসাবাদে ওই কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার বাসন থানায় আবু হানিফের বিরুদ্ধে ভিক্টিম বাদি হয়ে মামলা করেছেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে