শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

​জীবননগরে নকল পণ্য তৈরি ও মজুদ রাখায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২০, ২১:৪৬

চুয়াডাঙ্গা’র জীবননগরে নকল পণ্য তৈরি ও মজুদ রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করেছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক জীবননগর সহকারী কমিশনার (ভূমি) থানা পুলিশের সহযোগিতায় বৃহস্পতিবার দুপুরে জীবননগর-কালীগঞ্জ সড়কে বিজিবি ক্যাম্পের সামনে নিশান ট্রেডার্সে অভিযান চালিয়ে বিএসটিআইয়ের অনুমোদন বিহীন শিশু খাদ্য তৈরি ও বিক্রয়ের অপরাধে মতিয়ার রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করেন ও জব্দকৃত মালামাল পুড়িয়ে বিনষ্ট করেন।

আদালত সূত্রে জানা যায়, জীবননগর- কালীগঞ্জ সড়কের বিডিআর ক্যাম্পের পাশে নিশান ট্রেডার্সে অভিযান চালিয়ে বিএসটিআইয়ের অনুমোদন বিহীন শিশু খাদ্য তৈরি ও বিক্রয়ের অপরাধে ভ্রাম্যমান আদালত বিভিন্ন ব্রান্ডের শিশু খাদ্য লিচ, খেলনা ও বিভিন্ন ব্রান্ডের নকল মোড়ক আটক করেন।

আটককৃত পন্য সামগ্রী জন সম্মুখে পুড়িয়ে বিনষ্ট করেন সেই সাথে নিশান ট্রেডার্সের স্বত্তাধিকারী মতিয়ার রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করেন। অপর দিকে জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় ভ্রামন্য আদালত পরিচালনা করে মাস্ক না পরায় ৩ ব্যক্তিকে ১ হাজার করে মোট ৩ হাজার টাকা জরিমানা আদায় ও মাস্ক বিতরণ করেন।

এ সময় স্যানিটারী ইন্সপেক্টর আওলাদ হোসেন। এছাড়াও গাড়ীর লাইসেন্স না থাকায় সড়ক পরিবহন আইনে এক জনকে ১ হাজার টাকাসহ সর্বমোট ১৪ হাজার টাকা জরিমানা আদায় করেন।

যাযাদি/এমডি/৯:৪৪পিএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে