• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

​ সতিহাটে ২২ কেজি ওজনের বাঘাইড় দেখতে উৎসুক জনতার ভিড়

​  সতিহাটে ২২ কেজি ওজনের বাঘাইড় দেখতে উৎসুক জনতার ভিড়

নওগাঁর মান্দা উপজেলার সতিহাট বাজারে এই প্রথম ১৯ হাজার টাকায় ১টি বাঘাইড় মাছ বিক্রি হয়েছে। মাছটির ওজন সাড়ে ২২ কেজি বলে জানাগেছে।

সতিহাট বাজারের আফ্রিদী ড্রেস কালেকশনের প্রোপাইটর সাইফুল ইসলাম এবং কিওর মেডিসিন কর্ণারের প্রোপাইটর মহসীন আলী বলেন, বৃহস্পতিবার বিকেলে একটি আগুন্তক লোক সাড়ে ২২ কেজি ওজনের ১ টি বাঘাইড় মাছ ঘাড়ে করে নিয়ে সতিহাট বাসষ্ট্যান্ড এলাকায় ঘুড়তে ছিলো।

এরপর ওই লোকটির মাছ সাড়ে ৮ শ টাকা দরে ঔষুধের দোকানদার আবুল কালাম আজাদ ওরফে ভোটো, গার্মেন্টস্ এর কাপড় বিক্রেতা এনামুল, ইলেকট্রনিক্স সামগ্রী বিক্রেতা জাহাঙ্গীর আলমসহ সর্বমোট ১৯ জন মিলে ১৯ হাজার টাকায় মাছটি কিনে নেয় এবং পরবর্তীতে ওই লোকের কাছ থেকে মাছটি কেটে নেয়ার পর সন্ধ্যায় যে যার মতো বাসা বাড়িতে নিয়ে যায়। তবে যারা কিনতে পারেননি তারা ব্যাপক আফসোস করেন। কেনোনা, এতোবড় মাছ গ্রামের মানুষের একার পক্ষে কেনা কখনোই সম্ভব না বলে অনেই মন্তব্য করেন।

এ সময় বড় মাছ আসার খবর শুনে বাজারে ভিড় জমান অনেকে। উৎসুক মানুষকে মাছের সঙ্গে সেলফি/ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করতে দেখা গেছে।

সতিহাট বাজারে আসার আগে মান্দার ফেরিঘাটে অবস্থানকালে ওই আগুন্তক মাছ ব্যবসায়ী উৎসুক জনতাদের জানান যে, আত্রাই নদীতে জেলেদের জালে ধরা পড়ে মাছটি। এরপর বৃহস্পতিবার মাছটি সতিহাট বাজারে নিয়ে আসা হয়। উপযুক্ত দাম পাওয়ায় ব্যাপক খুশি হয়েছেন তিনি।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে