কটিয়াদীতে মৎস্য খামারের নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২০, ১৫:১৫

কটিয়াদী( কিশোরগঞ্জ) প্রতিনিধি

 

 

 

 

 

 

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাতু মিয়া (৬০) নামে এক মৎস্য খামারের নৈশপ্রহরী কে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার সকালে  উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুড়ুরা গ্রামে রেললাইনের পাশ থেকে মাতু মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

নিহত মাতু মিয়া উপজেলার চাঁন্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আবদুর রহিমের পুত্র।  চাঁন্দপুর ইউপি চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিন  জানান, নিহত মাতু মিয়া চাঁন্দপুর ইউনিয়নের নিমুকপুড়ুরা গ্রামের সেলিম, আব্দুর রহমান , মজিবুর ও জসিমের যৌথ  মৎস্য খামারে নৈশপ্রহরীর কাজ করতো। বৃহস্পতিবার  সন্ধ্যায় মাতু মিয়া মৎস্য খামারে পাহারা দিতে আসার পর তিনি নিখোঁজ হন বলে তার পরিবারের লোকজন জানান ।

 

নিহত মাতু  মিয়ার ছেলে হৃদয় শুক্রবার ভোরে মৎস্য খামারের সন্নিকটে রেললাইনের পাশে তার পিতার মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত হয়েছে। ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

 

কটিয়াদী মডেল থানার পরিদর্শক( তদন্ত) মো. শফিকুল ইসলাম  জানান , অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মৎস্য খামারের নৈশপ্রহরী মাতু মিয়াকে হত্যা করে রেললাইনের পাশে লাশ ফেলে রেখে যায় । সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে  লাশ  উদ্ধার করেছে। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত অপরাধীদের কে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

 

যাযাদি/এসএইচ