বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

​টিম পজেটিভ বাংলাদেশের পক্ষ থেকে মান্দার সেই মনিরকে পাওয়ার টিলার প্রদান

মাহবুবুজ্জামান সেতু, মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ০৪ ডিসেম্বর ২০২০, ২০:০০

নওগাঁর মান্দায় ঋণের চাপে হালের গরু বিক্রি করে দেওয়ার পর সম্প্রতি সোস্যাল মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত মান্দার সেই দুঃস্থ কৃষক মনিরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসার উপহার হিসেবে বিনামূল্যে একটি পাওয়ার টিলার প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার নূরল্যাবাদ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজ মাঠে টিম পজেটিভ বাংলাদেশের পক্ষ থেকে এসিআই কোম্পানীর প্রায় দেড় লক্ষধিক টাকা মূল্যের পাওয়ার টিলারটি প্রদান করা হয়।

দরিদ্র মনির উপজেলার নূরুল্যাবাদ ইউনিয়নের পার- নূরুল্যাবাদ গ্রামের বাসিন্দা। ক্রমাগত বন্যায় নি:স্ব হয়ে দরিদ্র মনির ঋণ শোধ করতে হালের গরু বিক্রি করেন । সেই থেকে গরুর বদলে প্রতিবন্ধী ছেলে মকলেছকে দিয়ে চাষাবাদে লাঙল টানতেন। এছাড়া সরকারি প্রণোদনা থেকেও বঞ্চিত ছিলেন তিনি। এতদসংক্রান্ত সংবাদ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রকাশের পর সেই প্রবীণ দরিদ্র চাষি মনিরের প্রতি স্থানীয় প্রশাসনের পাশাপাশি বিভিন্ন সংগঠন সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এরই ধারাবাহিকতায় এসিআই মটরস্ লিঃ এর বিশেষ সহযোগীতায় টিম পজেটিভ বাংলাদেশের পক্ষ থেকে এসিআই কোম্পানীর পাওয়ার টিলারটি বিনামূল্যে প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এসিআই মটরস্ লিঃ রাজশাহী বিভাগীয় জোনাল ম্যানেজার মেহেদী হাসান, বিজনেস ডেভেলপমেন্ট অফিসার কৃষিবিদ সুজন রহমান, রিকোভারি অফিসার এরশাদ হোসেন, সার্ভিস টিমের সার্ভিস ইঞ্জিনিয়ার কংকর চন্দ্র মোদক প্রমূখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে