শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হিলিতে মেয়রপ্রার্থী নির্ধারণে আ.লীগের গোপন ভোট

হিলি প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২০, ১৩:০৭

হিলি পৌরসভা নির্বাচনে আ.লীগের মেয়রপ্রার্থী নির্ধারণে গোপন ভোটের প্রয়োজন দেখা দিয়েছে। আওয়ামী লীগের গঠনতান্ত্রিক নিয়ম-নীতি এবং তৃণমূলের মতামতের ভিত্তিতে পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী মনোনয়ন প্রক্রিয়া সম্পন্ন করার লক্ষ্যে দিনাজপুরের হাকিমপুরে পৌর আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে হাকিমপুর বাজারে অবস্থিত অস্থায়ী দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের আয়োজনে এই বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। এতে পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে ব্যালট পেপারে গোপন ভোটের মাধ্যমে তিনজনকে মেয়র পদে নৌকা প্রত্যাশী হিসেবে নির্বাচিত করা হয়।

নির্বাচনে বর্তমান পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি জামিল হোসেন চলন্ত ৪৭ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেন। পর্যায়ক্রমে বুদলা লাকড়া ৫ ভোট, আমিরুল ইসলাম লিটন ৩ ভোট এবং কামাল হোসেন রাজ ২ ভোট পান।

এসময় উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন প্রতাব মল্লিক, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু প্রমুখ।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে