চাটখিলে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

চাটখিলে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

যাত্রীবেসে নোয়াখালীর চাটখিলে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের গণি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নুরুল আমিন (৩৫)। তিনি চাটখিল পৌরসভার ছয়ানী টবগা গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে।

খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক কিংবা শনাক্ত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে আসে নুরুল আমিন। নিহতের ভাতিজা ফয়সাল জানান, ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে নুরুল আমিন জীবিকা নির্বাহ করতেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর কোন এক সময় যাত্রী নিয়ে তিনি উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের ধর্মপুর এলাকায় যান। রাত ৯টার দিকে তারা জানতে পারেন নুরুল আমিন নামের এক ব্যক্তির মরদেহ ধর্মপুর গ্রামে সড়কের পাশে পড়ে রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে তারা ঘটনাস্থলে পৌঁছে নুরুল আমিনের লাশ শনাক্ত করে।

তবে তার ব্যবহৃত মুঠোফোন ও অটোরিকশাটি পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে যাত্রীবেসে ছিনতাইকারীরা এ হত্যাকাণ্ড ঘটিয়ে অটোরিকশা ও মোবাইল ফোন নিয়ে পালিয়েছে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অটোরিকশা চালক নূরুল আমিনকে গলায় গামছা পেঁছিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

যাযাদি/এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে