শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

​শৈলকুপায় ট্রাক-নছিমন সংঘর্ষ, নিহত ৬

ঝিনাইদহ প্রতিনিধি
  ১৩ জানুয়ারি ২০২১, ১৯:৪৬
আপডেট  : ১৩ জানুয়ারি ২০২১, ২০:৩১

ঝিনাইদহের শৈলকূপায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী নছিমনের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন।

আহতরা সবাই রাজমিস্ত্রীর কাজ করতো। তাদের সবার বাড়ি জেলার ঝিনাইদহ সদর উপজেলার কল্যাণপুর এলাকার বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে স্থানীয়রা বলছে আহতদের সংখ্যা আরও বেশি হতে পারে।

খবর পেয়ে ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিস ও পুলিশ সুপারসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ করছে। তারাও বলছেন নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

প্রত্যক্ষদর্শী নাজমুল হাসান সাগর নামের এক স্কুল শিক্ষক জানান, আহতরা সবাই ইমারত শ্রমিক। বুধবার সন্ধ্যায় কাজ শেষে একটি ইঞ্জিন চলিত নছিমনে তাদের খোয়া, বালি ও সিমেন্ট মিক্সার মেশিন তুলে ১৩ শ্রমিক গাদাগাদি করে উঠে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মদনডাঙ্গা বাজারে পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দিয়ে নিজেও পাশের খাদে উল্টে পড়ে। এসময় বিকট শব্দে আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। পরে তারা দ্রুত ঘটনাস্থলে এসে দেখে সবাই ছিন্নভিন্ন হয়ে যেখানে সেখানে পড়ে আছে। অনেকের শরীর থেকে হাত পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ফলে অনেকের চেনার উপায় ছিল না। খবর পেয়ে শৈলকুপা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

রাত ৮টায় ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় ৯নং ওয়ার্ডের ইউপি মেম্বার আজাদ হোসেন জানান, এখন পর্যন্ত ঘটনাস্থলে ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে যোগ করেন।

ঘটনাস্থলে উপস্থিত শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, আমরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। তবে নিহতের সংখ্যা নিশ্চিত করতে পারেননি তিনি।

এদিকে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শামীমুল ইসলাম নিহতের সংখ্যা ছয়জন বলে জানিয়েছেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে