• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বীর মুক্তিযোদ্ধাকে লাঠিপেটার অভিযোগে ওসি প্রত্যাহার

বীর মুক্তিযোদ্ধাকে লাঠিপেটার অভিযোগে ওসি প্রত্যাহার

বীর মুক্তিযোদ্ধাকে গালিগালাজ ও লাঠিপেটার অভিযোগ ওঠায় ফরিদপুরের সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) তাকে জেলা পুলিশ লাইনসে যুক্ত করা হয়েছে।

এ বিষয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো.আলিমুজ্জামান বিপিএম সাংবাদিকদের বলেন, ওই বীর মুক্তিযোদ্ধাকে লাঠিপেটার ঘটনায় ওসির বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তদন্ত করে তার প্রমাণ পাওয়া যায়নি। এরপরও স্থানীয় পরিস্থিতি বিবেচনা করে ওই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

গত শুক্রবার বিকেলে খলিশাপট্টি গ্রামের দুইদলের মধ্যে সংঘর্ষ হয়, সংঘর্ষ ঠেকাতে গিয়ে পুলিশের লাঠি পেটার শিকার হয় একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন। পরদিন ওসি মোহাম্মদ আলী জিন্নাহকে ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহারের দাবি জানান মুক্তিযোদ্ধারা। উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে তারা এ দাবি করেন। একই দাবিতে মঙ্গলবার নগরকান্দা উপজেলার মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ওই ঘটনা তদন্তে শনিবার জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশার নেতৃত্বে তিন সদস্যের কমিটি করা হয়। এ কমিটিকে ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়। কমিটির অনুরোধে এ সময় তিন দিন সময় বাড়ানো হয়। গত মঙ্গলবার রাতে তদন্ত কমিটি এসপি আলিমুজ্জামানের কাছে প্রতিবেদন জমা দেয়।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে