বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

​বাউফলে নিখোঁজের পাঁচদিন পর জেলের লাশ উদ্ধার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২১, ১১:৫৬

পটুয়াখালীর বাউফলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে গিয়ে নিখোঁজ কেশবপুর ইনিয়নের কেশবপুর গ্রামের জেলে মনির হোসেনের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোর ছয়টার দিকে তেঁতুলিয়া নদীর ধুলিয়া লঞ্চঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়। মনির উপজেলার কেশবপুর গ্রামের আব্দুল সত্তার মৃধার ছেলে।

স্থানীয়রা জানান, ভোর ছয়টার দিকে ধুলিয়া লঞ্চঘাটের পল্টনে অবস্থান করা যাত্রীরা লাশটি দেখে স্থানীয়দের জানান, পড়ে নিখোঁজ মনিরের স্বজনদের খবর দিলে তারা লাশটি শনাক্ত করেন।নিহত মনিরের স্বজনেরা জানান, গত শনিবার (৯ জানুয়ারী) স্থানীয় জেলে রাসেল মৃধা ও জসিমকে নিয়ে নিহত মনির ও সন্ধ্যায় নৌকা নিয়ে তেঁতুলিয়া নদীতে মাছ ধরতে যায়। রাত পৌনে বারোটার দিকে নৌকাটি তেঁতুলিয়া নদীর চর-কলাগাইচ্ছা পয়েন্টে অবস্থান করলে ঢাকা থেকে ছেড়ে আসা এ্যাডভেঞ্চার -১১ নামের লঞ্চটি নৌকাটির উপর উঠে যায়।

এ সময় নৌকাটি ডুবে গেলে রাসেল ও জসিম পানিতে লাফ দেয়। কিছু সময় পর স্থানীয় মাছ ধরার একটি ট্রলার তাদের দুইজনকে উদ্ধার করলেও নিখোঁজ ছিলেন মনির। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে