সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

গাইবান্ধায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ

গাইবান্ধায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ

গাইবান্ধার সাঘাটায় জমি নিয়ে বিরোধে আজির হোসেন (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ কনস্টেবলকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে বড় ভাই আবদুস সাত্তার ও তার লোকজনের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) দুপুরে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আজির হোসেন। আজির হোসেন জুমারবাড়ি ইউনিয়নের বাদিনারপাড়া গ্রামের মৃত ইজ্জত উল্যার ছেলে। পুলিশের কনস্টেবল পদে দীর্ঘদিন চাকরির পর সম্প্রতি অবসর নেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলাল হোসেন জানান, ‘আজির হোসেনের সাথে তার সৎ ভাই ছাত্তার ও তার ছেলেদের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এই জের ধরে বৃহস্পতিবার সকালে আজিরকে সঙ্গে ছাত্তারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছাত্তারসহ তার ছেলেরা আজিরকে বেদমভাবে পিটিয়ে আহত করেন। গুরুত্বর আহত অবস্থায় আজিরকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের সদস্যরা। এরপর দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আজিরের।’

তিনি আরও জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় নিহত আজিরের ছেলে সাইফুল ইসলাম বাদি হয়ে সাঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যার সঙ্গে জড়িত সাত্তারসহ আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে