শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হালুয়াঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২১, ২০:৫৬

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার হালুয়াঘাট প্রেসক্লাবের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে হালুয়াঘাট প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও স্থানীয় সাংসদ জুয়েল আরেংয়ের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে কার্যকরী পরিষদের কমিটি ঘোষণা করা হয়।

মোহাম্মদ শাহ্ আলমকে সভাপতি (দৈনিক প্রভাতি খবর) ও জোটন চন্দ্র ঘোষকে (যায়যায়দিন) সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সাইফ জামান (ঢাকা প্রতিদিন), যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিশু (কালের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক শুভাশীষ সরকার শুভ (স্বদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক সাইদুর রহমান রাজু (বাংলাদেশ প্রতিদিন), শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম (দৈনিক ভোরের সময়), তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক এম. এ খালেক (এশিয়ান টিভি), সম্মানিত সদস্য এম. এ হামিদ (বজ্রশক্তি), দুলাল রায় (দৈনিক সকালের দুনিয়া) ও এম.এ মালেক (চ্যানেল এস)।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিম, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চয়ন কুমার সরকার, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ইউপি চেয়ারম্যান, ওয়ারিছ উদ্দিন সুমন, দেলোয়ার হোসেন, আবু নাসের সরকারসহ প্রেসক্লাবের স্থানীয় সাংবাদিকবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে