সৈয়দপুর পৌরসভার মেয়র প্রার্থী আমজাদের মৃত্যু

প্রকাশ | ১৪ জানুয়ারি ২০২১, ২২:০৮

স্টাফ রিপোর্টার, নীলফামারী

 

 

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার চারবারের নির্বাচিত মেয়র এবং আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনের মেয়র প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার (৬৩) মারা গেছেন। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টায় ঢাকার বাংলাদেশ বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

মেয়র প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারের মৃত্যুতে আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় দফায় অনুষ্ঠেয় সৈয়দপুর পৌর নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

 

দীর্ঘ ৩০ বছরের পৌর মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। তিনি স্ত্রী, ছেলে ও ভাইসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

এদিকে তার মৃত্যুর কারণে পৌরসভা নির্বাচন স্থগিত করা হয়েছে। খুব শিগগিরই নতুন করে পৌরসভার তফসিল ঘোষণা করা হবে বলে জানান, সহকারী রিটার্নিং অফিসার ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম।

 

 

এদিকে মরহুমের পারিবারিক সূত্রে জানানো হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা নাগাদ মরহুমের লাশ সৈয়দপুরে আনা হবে। শুক্রবার বাদ জুমা পাটোয়ারীপাড়ায় তার প্রতিষ্ঠিত মকবুল হোসেন বিএম কলেজ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

তার মৃত্যুতে সৈয়দপুরের সর্বস্তরের রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজ ও সাধারণ মানুষ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

যাযাদি/এস