বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সখীপুরে বখাটেদের হামলায় কলেজ শিক্ষক আহত : প্রতিবাদে মানববন্ধন

সখীপুর প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২১, ১৬:১৭

টাঙ্গাইলের সখীপুরে সখীপুর আবাসিক মহিলা অনার্স কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান এম ওয়াজেদ আলীর উপর বখাটেদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন কলেজ শিক্ষকরা।

শনিবার মুখতার ফোয়ারা চত্বরে দুপুর সাড়ে ১২ থেকে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক-ই-রাসেলের সভাপতিত্বে বোয়ালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. সাঈদ আজাদ, হাতিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ রহিজ উদ্দিন, বড়চওনা ডিগ্রি কলেজের অধ্যক্ষ এমএ রউফ, সখীপুর পিএম পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান প্রমুখ বক্তব্য দেন।এ সময় তারা হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরশহরের বিসমিল্লাহ কম্পিউটারে কাগজপত্র ফটোকপি করাকে কেন্দ্র করে সখীপুর আবাসিক মহিলা অনার্স কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান এম ওয়াজেদ আলীর উপর পৌর শহরের নজরুল ইসলামের ছেলে ইফতি আহমেদ (২২) ও তার সহযোগী মোস্তফা কামালের ছেলে সিহাব (২৫) এবং ময়নাল হকের ছেলে আসলাম (২৪) হামলা চালায়।

হামলায় গুরুতর আহত অবস্থায় এম ওয়াজেদ আলীকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই তিন হামলাকারীকে আসামী করে সখীপুর থানায় মামলা করলে রাতেই মামলার প্রধান আসামী ইফতিকে গ্রেপ্তার করে পুলিশ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে