বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আব্দুল কুদ্দুস সরকার স্মরণে শোকসভা অনুষ্ঠিত

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ১৭ জানুয়ারি ২০২১, ১৭:৩৪

চিলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারের মৃত্যুতে শোকসভা করেছে চিলমারী উপজেলা শিল্পী সমিতি। রোববার উপজেলা পরিষদ আয়োজিত এই শোকসভা অনুষ্ঠিত হয়।

আব্দুল কুদ্দুস সরকারের স্মৃতিচারণ করে বক্তারা বলেন, সবাই তাকে চিনতেন, তার ভালো দিক সম্পর্কে জানতেন। তিনি ছিলেন আপামর জনসাধারণের কাছে বটবৃক্ষের মতো। নানা আপদে-বিপদে সবাই তাকে কাছে পেতেন।

বক্তারা আরও বলেন, তিনি ছিলেন ন্যায়বিচারক। আব্দুল কুদ্দুস সরকারের কাছে সবাই ছিলেন সমান, সব শ্রেণি-পেশার মানুষের কথা তিনি খুব মনোযোগ দিয়ে শুনতেন।

চিলমারী উপজেলা শিল্পী সমিতির আহ্বায়ক জাহিদ আনোয়ার পলাশের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা শিল্পী সমিতির আহ্বায়ক রাশেদুজ্জামান বাবু, ডা. লুৎফর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. মো. ফারুকুল ইসলাম, কুড়িগ্রাম সরকারী কলেজের সহকারী অধ্যাপক যোবায়ের আল মুকুল, কুড়িগ্রাম সরকারী মহিলা কলেজের সহকারী অধ্যাপক ডা. আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম লিচু, মো. জামিনুল হক, সাপ্তাহিক যুগের পত্রিকার সম্পাদক এসএম নুরুল আমিন সরকার, সাপ্তাহিক ভাওয়াইয়া এক্সপ্রেস পত্রিকার সম্পাদক রিয়াদুল ইসলাম বাবু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মামুন অর রশিদ প্রমুখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ৬টায় রংপুর ডক্টরস্ কমিউনিটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় বর্ষীয়ান এই রাজনীতিবিদ ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি চিলমারী উপজেলা আ’লীগের টানা ৩৩ বছর সাধারণ সম্পাদক ও চিলমারী উপজেলা পরিষদের ২ বারের ভাইস চেয়ারম্যান ছিলেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে