শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মির্জাগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ গ্রেপ্তার-৩

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
  ১৭ জানুয়ারি ২০২১, ১৯:১০

মির্জাগঞ্জে তিন সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের শ্রীনগর গ্রামে।

ধর্ষিতা ওই গ্রামের কাঠব্যবসায়ী নান্নু মল্লিকের স্ত্রী। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় তিনজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

আসামিরা হচ্ছে- পাশর্^বর্তী ময়দা গ্রামের সজিব সিকদার (২৮), রাজ্জাক ওরফে রাজা (৪০) ও জলিল হাওলাদার (৩০)। মির্জাগঞ্জ থানাপুলিশ তাদেরকে গ্রেপ্তার করে পটুয়াখালী জেলহাজতে প্রেরণ করেছে এবং ধর্ষিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, ওইদিন রাত আটটার দিকে ওই গৃহবধূ বাড়ির কাছে কাঠব্যবসায়ী তার স্বামী নান্নু মল্লিকের জন্য পান-সুপারি নিয়ে যাচ্ছিল। এ সময় পথিমধ্যে তাকে একা পেয়ে আসামিরা তার মুখ চেপে ধরে পাশের একটি ঝোপের মধ্যে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে মেডিকেল টেস্ট করার জন্য পটুয়াখালী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে