শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় উপজেলা যুবলীগের সম্পাদক আহত

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
  ১৭ জানুয়ারি ২০২১, ২০:২৪

কুলাউড়া পৌরশহরের নিজবাসা থেকে ব্যবসা প্রতিষ্ঠানে যাবার সময় ১৭ জানুয়ারি সকালে প্রতিপক্ষের হামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ (৩৫) গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টার দিকে শহরের মাগুরাস্থ বাসা থেকে উছলাপাড়াস্থ ব্যবসা প্রতিষ্ঠান আমিনুল ট্রেডার্সে যাওয়ার পথে হামলার শিকার হন যুবলীগ সেক্রেটারি মইনুল ইসলাম সবুজ। উছলাপাড়াস্থ দোকানে পৌছার আগে দলীয় প্রতিপক্ষ দু’টি মোটরসাইকেল যোগে তার রিক্সার গতিরোধ করে। এসময় সন্ত্রাসীরা দা দিয়ে এলাপাতাড়ী কুপাতে থাকে। এসময় সবুজের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন সবুজকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করে। কুলাউড়া উপজেরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নূরুল হক জানান, তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং সন্ত্রাসীদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কুলাউড়া থানা অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, দলীয় কোন্দলে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। সেক্রেটারি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী কামরুল বখসের নেতৃত্বে এই হামলা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে