শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ১৮ জানুয়ারি ২০২১, ১৬:৫৫

সিলেটের বিশ্বনাথ উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১২টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুনু মিয়া।

তিনি তার বক্তব্যে বলেন, ‘স্বপ্নে সোনার বাংলা গঠনে মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা করেন প্রত্যেক গৃহহীনরা ঘর পাবেন। তারই ধারাবাহিকতায় আগামী ২৩ জানুয়ারী আমাদের উপজেলায়ও উপকারভোগী ১’শ ২০জনকে কবুলিয়ত দলিল দ্বারা নামজারী খতিয়ানসহকারে গৃহ প্রদান করা হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরোও বলেন, শীত মৌসুমে চুর-ডাকাতের উপদ্রব একটু বেড়ে যায়, যদিও পুলিশ তৎপর রয়েছে। তবুও সেদিকে পুলিশের সজাগ দৃষ্টি রাখতে হবে। পাশাপাশি যে গ্রামে চুরি-ডাকাতি হয় সে গ্রামে গিয়ে ভালভাবে তদন্ত করে বিষয়টি উদঘাটন করা উচিৎ বলে মনে করেন। অংশ নিন সরকারে উন্নয়ন গ্রহণ করুন।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিশ্বনাথ পৌর প্রশাসক বর্নালী পালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস-চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, থানার ওসি শামীম মুসা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর।

এসময় উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান জুলিয়া বেগম, উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদ, আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, মহিলা বিষয় কর্মকর্তা বদরুন নাহার, দেওকলস ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আমজাদ, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, হাজী মফিজ আলী বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, রামসুন্দর হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম মো. ছাইফুল ইসলাম, সাংবাদিক কামাল হোসেন উপজেলা হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে