মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

​এবার শ্রীপুর পৌরবাসীর উন্নয়নের পালা : মেয়র আনিছুর রহমান

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ১৮ জানুয়ারি ২০২১, ১৭:৩০

‘বিগত বছরগুলোতে যখনই পৌরবাসীর উন্নয়নে কোনো প্রকল্প হাতে নেয়া হয়েছে তখনই পেছন থেকে টেনে ধরতো একটি কুচক্রী মহল। আপন দলীয় লোকদের মধ্যে কেউ কেউ গোপনে দীর্ঘ ষড়যন্ত্রের ছক এঁকে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে প্রকৃত পক্ষে জনগণের কাঙ্খিত উন্নয়নকে বাধাগ্রস্থ করেছে। দীর্ঘদিন অপেক্ষার পর এখন থেকে জলের কুমির ও ডাঙ্গার হিংস প্রাণীর থাবা থেকে পৌরবাসীকে মুক্ত করতে সম্ভব হয়েছি। এখন পুরাতন হিসাব নিকাশ ভুলে আগামী দিনগুলোতে জনগণের কাঙ্খিত সেবা দানের মাধ্যমে নাগরিক বান্ধব পৌরসভা করা হবে।’

সোমবার (১৮ জানুয়ারি) শ্রীপুর ডাকবাংলোতে এশিয়ান টেলিভিশনের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গাজীপুরের শ্রীপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আনিছুর রহমান।

এ সময় বক্তব্য রাখেন, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি এসএম মাহফুজল হক হান্নান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, এশিয়ান টেলিভিশনের শ্রীপুর প্রতিনিধি কবির সরকার, যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক, নবরাজ পত্রিকার ব্যুরো চীফ জামাল উদ্দিন, পৌরসভার ১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আহমাদুল কবীর মন্ডল দারা, নাজমা খাতুন, দৈনিক যায়যায়দিন পত্রিকার শ্রীপুর প্রতিনিধি আলফাজ সরকার আকাশ, এশিয়ান টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মাহমুদুল হাসান, দেশকাল পত্রিকার শ্রীপুর প্রতিনিধি রাতুল মন্ডল, পৌর যুবলীগ নেতা শেখ সেলিম প্রমূখ।

আলোচনা সভার পর একটি বিশেষ র‌্যালী থানার মোড় প্রদক্ষিন করে ডাকবাংলোর সামনে এসে শেষ হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে