শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঘাটাইলে ঘোড়ার গাড়ী চালককে হত্যা : গ্রেপ্তার ৩

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
  ১৯ জানুয়ারি ২০২১, ১৯:৫৯

ঘাটাইলে প্রকাশ্যে অটোতে তুলে নিয়ে নুরুল ইসলাম (৫০) নামে এক ঘোড়ার গাড়ী চালককে হত্যা করা হয়েছে। সে ছনখোলা কিপুরচালা গ্রামের রাজ্জাকের ছেলে। পুর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটানো হয় বলে জানা গেছে।

ঘটনার দুইদিন পর সোমবার রাত সাড়ে ১০টায় উপজেলার গাড়োবাজার থেকে সাগরদিঘী পাকা রাস্তার লক্ষিন্দর গ্রামের সাইফুলের অনাবাদী জমির ঝোপের ভেতর থেকে তার লাশ উদ্ধার করে ঘাটাইল থানা পুলিশ।

এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। এরা হচ্ছেন- রামদেবপুর সুন্দইল পাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জামাল মিয়া (৪৫).মুলবাড়ি গ্রামের কাদের আলীর ছেলে ফজর আলী (২৪), একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শাহালম (২৫)।

ঈুলিশের উপপরিদর্শক(এসআই) আসাদুজ্জামান জানান, শনিবার বিকেলে নুরুল ইসলাম দেওজানা বাজার এলাকায় ঘোড়দৌড় দেখার জন্য যায়। সেখান থেকেই নিখোঁজ হন। পরে রোববার তার ছেলে সেলিম মিয়া নিখোঁজ সংক্রান্তে থানায় জিডি করেন। জিডির সুত্র ধরেই আসামীদের গ্রেপ্তার ও লাশ উদ্ধার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, দেওজানা বাজার এলাকায় ঘোড়দৌড় দেখার জন্য গেলে সেখানে থেকে তাকে অটো বাইকে তুলে নিয়ে গাড়ীর মধ্যেই গলায় মাপলার পেচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। পরে লাশ গুম করার জন্য গাড়োবাজার থেকে সাগরদিঘী পাকা রাস্তার লক্ষিন্দর গ্রামের সাইফুলের অনাবাদী জমির ঝোপের ভেতর ফেলে রাখে। পরে ২ নং আসামীর স্বীকারোক্তিতে ঘটনার সাথে জড়িত অপর দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের দেয়া তথ্যমতে পুলিশ লাশ উদ্ধার করে।

ঘাটাইল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) ছাইফুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে