আমি হব পৌরসভার পাহারাদার : মেয়রপ্রার্থী মো. হারিছুর রহমান

আমি হব পৌরসভার পাহারাদার : মেয়রপ্রার্থী মো. হারিছুর রহমান

বরিশালের গৌরনদী পৌরসভার আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র মো. হারিছুর রহমান মঙ্গলবার সন্ধ্যায় পৌরবাসীর উদ্দেশে বলেছেন, ‘আপনারা যদি পুনরায় ভোট দিয়ে আমাকে গৌরনদী পৌরসভার মেয়র নির্বাচিত করেন তবে আপানারা হবেন গৌরনদী পৌরসভার প্রকৃত মালিক, আর আমি হব গৌরনদী পৌরসভার পাহারাদার।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় গৌরনদী পৌরসভার ৮নং ওয়ার্ডে মেয়র হারিছুর রহমানের বাড়ি সংলগ্ন মসজিদ ময়দানে অনুষ্ঠিত উঠান বৈঠকে সন্ধ্যার আগে বক্তৃতাকালে উপস্থিত পৌরবাসীর উদ্দেশে নৌকার প্রার্থী হিসেবে তিনি এ কথা বলেন।’

নৌকা প্রতীকের প্রার্থী ও পর পর ২ বারের নির্বাচিত মেয়র মো. হারিছুর রহমান এ সময় উপস্থিত জনতার উদ্দেশে আরও বলেন, আগামী ৩০ জানুয়ারি আপনারা দেশের শান্তি ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার পাশাপাশি আপনারা গৌরনদী পৌরসভার উন্নয়নে আমার নেওয়া পদক্ষেপগুলোকে বাস্তবায়নের সুযোগ দিন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ বাংলার উন্নয়নের রূপকার, পার্বত্য শান্তিচুক্তির প্রণেতা সাবেক সফল চিফ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ ও গৌরনদী-আগৈলঝাড়ার আওয়ামী রাজনীতির আগামীর কর্ণধার বঙ্গবন্ধুর দৌহিত্র সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ আমার প্রতি পূর্ণ আস্থা রেখে আমাকে বার বার নৌকা প্রতীকের মনোনয়ন দিয়ে গৌরবান্বিত করেছেন। এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলছি আপনারা দোয়া করবেন আমি যেন আমৃত্যু তাদের এ আস্থা ও বিশ্বাসের মর্যাদা রেখে পথ চলতে পারি। কখনো কোনো অবস্থায় আমাকে যেন তাদের সম্মান এবং মর্যাদার হানিকর কোনো কাজ করতে না হয়। মহান আল্লাহ্ পাক যেন আমাকে আজীবন তাদের আস্থায় থাকার তৌফিক দেন।’

পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হানিফ বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ, এম জয়নাল আবেদীন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, গৌরনদী পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কবির হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি মো. আনিসুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জুবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়া প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে