প্রধানমন্ত্রীকে কটুক্তি: হাইমচরে ছাত্রদল নেতা গ্রেপ্তার

প্রধানমন্ত্রীকে কটুক্তি: হাইমচরে ছাত্রদল নেতা গ্রেপ্তার

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কটুক্তি করায় হাইমচরে ছাত্রদল নেতা মো. জহিরুল ইসলাম গ্রেপ্তার করেছে হাইমচর থানা পুলিশ। রবিবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম 'ফেসবুকে' নিজ আইডি থেকে এ কটুক্তি করে সে। আটককৃত জহিরুল ইসলাম লিখেছে 'জাতীয় শ্রেষ্ঠ চোরের খেতাব পেতে যাচ্ছে,,, হযরত শেখ হাসিনা' সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীকে এমন কটুক্তি মূলক বিবৃতি দেয়ায় স্থানীয় সাধারণ জনগণ তাৎক্ষণিক এর প্রতিবাদ করে। পরে পশ্চিম চরকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান গাজীর ছেলে সুলতান আহমেদ গাজী বাদী হয়ে থানায় অভিযোগ করলে হাইমচর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জানা যায়, উপজেলার ছোট লক্ষীপুর গ্রামের বাসিন্দা মো. শহিদুল্লাহ গাজীর ছেলে ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং হাইমচর শাখার ম্যানেজার ও উপজেলা ছাত্রদল নেতা জহিরুল ইসলাম নিজ ফেসবুক আইডি থেকে মাননীয় প্রধানমন্ত্রকে কটুক্তি করে। স্থানীয় ভাবে তোলপাড় শুরুহলে ১৯ জানুয়ারি দুপুরে আলগী বাজার থেকে তাকে আটক করে হাইমচর থানা পুলিশ।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা বলেন- প্রধানমন্ত্রীকে কটুক্তি করার দায়ে আসামিকে গ্রেফতার করা হয়েছে। কোর্টে প্রেরণ সহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আমরা তার রিমান্ডের আবেদন করে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জড়িতদের খুজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে