বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পা কেটে বাদ দিতে হলো শুভর!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
  ২০ জানুয়ারি ২০২১, ২১:১৫

একটি পা কেটে বাদ দিতে হলো সড়ক দূর্ঘটনায় আহত পাইকগাছার যুবক ইব্রাহিম শুভ’র। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পৌর সদরের চারাবটতলা নামক স্থানে কয়লাবাহী একটি শুভ’কে চাঁপা দিলে সে গুরুতর আহত হয়।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ঘটনার দিন মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গজালিয়া গ্রামের রব্বানীর পুত্র শুভ পৌর সদরের চারা বটতলা নামক স্থানে প্রধান সড়কের পাশে একটি দোকানের সামনে মটর সাইকেল নিয়ে দাড়িয়ে ছিল।

এ সময় খুলনা থেকে পাইকগাছার উদ্দেশ্যে আসা খুলনা মেট্রো-ট-১১-১৮৮৩ নং একটি ট্রাক শুভ’কে চাঁপা দিয়ে সদরের দিকে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন শুভকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় এবং থানা পুলিশ ট্রাকটিকে জব্দ করলেও ট্রাকের চালক আনিছ পালিয়ে যায়। পরে শুভ’র অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার একটি পা সম্পূর্ণ অকেজো ও ভেঙ্গে যাওয়ায় চিকিৎসকরা তার ডান পা’টি সম্পূর্ণ কেটে ফেলে দিয়েছে বলে তার স্বজনরা জানিয়েছেন। পূর্ব শত্রুতার জের ধরে শুভ’কে চাঁপা দেওয়া হতে পারে বলে ধারণা করছেন শুভ’র পরিবার।

এ ব্যাপারে ওসি এজাজ শফী জানান, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করিনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকটি থানার হেফাজতে রয়েছে এবং চালককে আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে