বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ফুলপুর পৌরসভায় বিএনপির প্রার্থীর মতবিনিময় সভা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২০ জানুয়ারি ২০২১, ২১:১৬

আসন্ন ফুলপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র ও পৌর বিএনপির সভাপতি মো. আমিনুল হক বিএনপির নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় পৌর এলাকার সানাই কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফুলপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আবুল বাসার আকন্দ, ফুলপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সিদ্দিকুর রহমান, বিএনপি নেতা হেলাল উদ্দিন হেলু, শাহ্ মোহাম্মদ আলী, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমরান হাসান পল্লব, কুদরত আলী, মিজানুর রহমান সেলিম, কামরুল ইসলাম, আব্দুল্লাহ আল সায়েম লিঠু, গোলাম সারোয়ার, ছাত্রদল নেতা শাহজাহান সিরাজ, সুজা উদ্দিন সুজা, ওমর ফারুক সরকার প্রমুখ।

বিএনপির মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মো. আমিনুল হক যায়যায়দিনকে বলেন, 'সকল নেতাকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ। গত পাঁচবছর আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি পৌরবাসীকে সেবা দিতে। হয়তো তার জন্যই এবারো দল থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। প্রতিদিনই মাঠ পর্যায় থেকে শুরু করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। আশাকরি এবার বিজয়ী হয়ে গত পাঁচবছরের অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করব। এর আগেও পৌরবাসী আমাকে ভালবেসে ভোটের মাধ্যমে মেয়র পদে বিজয়ী করেছেন, এবারও তার কোনো বিকল্প হবেনা তেমনটাই প্রত্যাশা রাখি।'

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে