সেনবাগে জমি ও ঘর পেল ৮ ভূমিহীন পরিবার

সেনবাগে জমি ও ঘর পেল ৮ ভূমিহীন পরিবার

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীর সেনবাগে জমি ও ঘর পেল ৮ টি ভূমিহীন পরিবার।

২৩ জানুয়ারী শনিবার সকালে সারাদেশে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর উপজেলা পরিষষদ সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন নোয়াখালী- ২ আসনের সংসদ সদস্য ও আরটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম । এ সময় উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমেদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কবির ,মহিলা ভাইসচেয়ারম্যান মরিয়ম সুলতানা ,উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ক্ষেমালিকা চাকমা, সেনবাগ থানা অফিসার ইনচার্জ আবদুল বাতেন মৃধা,উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় অতিথিবৃন্দ উপজেলার গৃহহীন ৮টি পরিবারের মাঝে ২ শতক করে জমির দলিল, নামজারি খতিয়ান, নামজারি ডিসিআর ও গৃহ প্রদানের সনদপত্র এবং চাবি হস্তান্তর করেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে